কিভাবে খেলবেন তুরস্কিশ রম্মি

বাজি ধরুন। গেম শুরু হওয়ার পূর্বে প্রাথমিক বাজির দর নির্ধারণ করা হয়।
সর্বোচ্চ বাজির দর হচ্ছে 24862.76 INR , সর্বনিম্ন বাজির দর হচ্ছে 10 INR।
এই গেমটি দুটি সেট কার্ডের সাহায্যে খেলা হয়, প্রতিটিতে 13টি কার্ডের চারটি করে স্যুট (1-13 সংখ্যাযুক্ত) এবং 2টি করে জোকার থাকে। এই খেলায় ব্যবহৃত কার্ডের মোট সংখ্যা 106।
প্রথমে আপনার পালা।
আপকার্ড হলো সেই কার্ড, যা ওয়াইল্ডকার্ডগুলোর মূল্য নির্ধারণ করে। খেলাটির শুরুতে এটি এলোমেলোভাবে নির্বাচিত হয় এবং খেলা চলাকালে উপরের দিক উল্টিয়ে খেলার বাইরে রাখা থাকে।
প্রতিটি চাল দুই ধাপে সম্পন্ন হয়ে থাকে: খেলোয়াড় স্টক পাইল থেকে একটা কার্ড তুলে নেন এবং আরেকটিকে দূরে সরিয়ে দেন, যাতে করে দুই জন খেলোয়াড়ের কাছেই খেলা শেষে গুণে গুণে 14টি কার্ড থাকে। সরিয়ে দেওয়া কার্ডগুলো খেলোয়াড়ের নিজের সরিয়ে রাখা কার্ডের গুচ্ছে উপরের দিকে উল্টিয়ে রেখে দেয়া হয়।
সবার আগে 14টি কার্ডই রান বা সেট-এ মেলাতে পারবেন যিনি, তিনিই খেলাটিতে জিতবেন।
যদি আপনি জয়লাভ করেন, তবে আপনার বাজির বিপরীতে আপনাকে (x2) ব্যবধান অনুসারে অর্থ পরিশোধ করা হবে।
খেলোয়াড়রা কোনো কার্ড বাতিল করার পূর্বে, কেবলমাত্র তাদের পালা এলেই খেলা শেষ করার ঘোষণা দিতে এবং তাদের কার্ড দেখাতে পারবেন। খেলা শেষ করার জন্য “ওকে”-তে ক্লিক করুন। যদি কোনো খেলোয়াড় তার কার্ডগুলো দেখান কিন্তু সেই কার্ডগুলোর সবগুলোই যদি রান ও সেট-এর সাথে না মেলে অথবা কোনো কার্ড ভুল করে রানে যুক্ত করা হয়, তাহলে তারা খেলায় হেরে যাবে।
যদি স্টক পাইলে আর কোনো কার্ড অবশিষ্ট না থাকে, তাহলে রান-এ থাকা বা সেটে থাকা কার্ডগুলোর মান হিসেব করে খেলোয়াড়দের পয়েন্ট হিসেব করা হয়। এমন ক্ষেত্রে, সবচেয়ে বেশি পয়েন্টের অধিকারী খেলোয়াড় খেলায় জয়লাভ করেন।
যদি খেলা শেষে উভয় খেলোয়াড়ের সমান সংখ্যক পয়েন্ট থাকে, তাহলে খেলাটি ড্র দিয়ে সমাপ্ত হবে। এই ক্ষেত্রে খেলোয়াড়রা অর্থ ফেরত পাবেন।
পরিভাষার শব্দকোষ:

আপকার্ড – যে কার্ড ওয়াইল্ডকার্ডগুলোর মূল্য নির্ধারণ করে থাকে।
ওয়াইল্ডকার্ড – কার্ডগুলো আপকার্ডের মতো একই স্যুটের হয়ে থাকে কিন্তু সেটির চেয়ে এক র‍্যাংক বেশি মানসম্পন্ন হয়ে থাকে। ওয়াইল্ডকার্ডগুলোকে জোকার হিসেবে দেখানো হয়। উদাহরণস্বরূপ, যদি আপকার্ডের হার্টসের 3 হয়ে থাকে, তাহলে ওয়াইল্ডকার্ড হবে হার্টসের 4। যদি আপকার্ড 13 নম্বর হয়, তাহলে ওয়াইল্ডকার্ড একই স্যুটের 1 নম্বর হবে। রান এবং সেট বানানোর সময় যে কোনো স্যুটের এবং র‍্যাংকের কার্ডের সাথে বদলে নিতে ওয়াইল্ডকার্ডগুলোকে ব্যবহার করা যাবে।
স্টার কার্ড – তা হবে খালি কার্ড, যার স্যুট এবং র‍্যাংক ওয়াইল্ডকার্ডের মাধ্যমে নির্ধারিত হয়। একটি স্টার কার্ড শুধুমাত্র ওয়াইল্ডকার্ডের মতো একই স্যুট এবং র‍্যাংকের কার্ডগুলোকে প্রতিস্থাপন করতে পারে।
সেট – একই র‍্যাংকের কিন্তু আলাদা আলাদা স্যুটের 3টি বা 4টি কার্ড হতে পারে। উদাহরণ: স্পেডের 7, হার্টসের 7, ক্লাবের 7।
রান – ধারাবাহিকভাবে বাম থেকে ডানে একই স্যুটের কমপক্ষে তিনটি কার্ডের একটি কম্বিনেশন। উদাহরণ: হার্টের 4, 5, 6।
আপনি যদি কোন সমস্যায় পড়েন, তবে অনুগ্রহ করে খেলা শেষ হবার তিনদিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করুন।

সন্ধ্যার সময়টাকে কাটাতে ও একঘেঁয়ে সময়টাকে রোমাঞ্চকর করে তোলার সবচেয়ে ভালো উপায় হচ্ছে টার্কিশ রামি খেলা!

ঘরে বসে গেম খেলে লাখ লাখ  টাকা লুফে নিন”

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://youtu.be/QtU5p8LaptY

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

➦Promocode : Bazi157