চুলের মর্ম বুঝলো না শিক্ষক 

সিরাজগঞ্জের শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চুল কেটে দেওয়ায় এক শিক্ষকের বহিষ্কারের দাবিতে প্রথম বর্ষের ১১ জন শিক্ষার্থী আমরণ অনশন শুরু করেছেন। বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে শিক্ষার্থীরা এ অনশন শুরু করেন।

এদিকে, শিক্ষক পরিষদের সদস্য এবং বিভাগীয় প্রধানদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনার পর মঙ্গলবার রাতে সহকারী প্রক্টর এবং ইতিহাস, সংস্কৃতি ও বাংলাদেশ অধ্যয়ন বিভাগের সভাপতি ফারহানা ইয়াসমিন তিনটি পদ থেকে সরে দাঁড়ান।

বাংলা বিভাগের প্রধান লায়লা ফেরদৌস হিমেল মঙ্গলবার রাতে তিনি একটি টিভি টক শোতে অংশ নিয়ে বলেন, সেদিন এরকম কোনো ঘটনা ঘটেনি এবং তার বিরুদ্ধে যে অভিযোগুলো আনা হয়েছে সেগুলো ষড়যন্ত্রের একটি অংশ।বিষয়টি নিয়ে আলোচনার জন্য শিক্ষক পরিষদের সদস্যরা বুধবার বিকাল ৩টায় আবার বসবেন।

এর আগে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস সংস্কৃতি ও বাংলাদেশ স্টাডিজ বিভাগের ১৩ থেকে ১৪ জন ছাত্রের মাথার চুল কেটে দেওয়ার ঘটনায় বিভাগের প্রথম বর্ষের ছাত্র নাজমুল হোসেন তুহিন (২৫) ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

এই ধরনের ভাইরাল খবর খুঁজে পেতে সাথে থাকুন                                              আর এখন পর্যন্ত রেজিস্ট্রেশন  না করে থাকলে আজি                                                    

   রেজিস্ট্রেশন  করে ফেলুন আমাদের প্রমো কোড ব্যবহার করে

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:          

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

                                                                                                                                 https://www.youtube.com/watch?v=_05m6XtQa7k  

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Bazi157