ভারত বনাম নিউজিল্যান্ড, ১ম টেস্ট

সিরিজ: নিউজিল্যান্ড ভারত সফর, ২০২১

ভেন্যু: গ্রিন পার্ক, কানপুর

তারিখ ও সময়: ২৫ নভেম্বর-২৯ নভেম্বর, ১২ঃ৩০ বাংলাদেশি সমই

Flag of India.

ভারত

যদিও ভারত এই ম্যাচের জন্য কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে অনুপস্থিত করতে চলেছে। সিরিজের জন্য বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে যখন জাসপ্রিত বুমরাহ, রোহিত শর্মা এবং ঋষব পান্ত পুরো সিরিজে অনুপস্থিত থাকবেন।

কেএল রাহুল চোট থেকে বাদ পড়েছেন এবং তাই শুভমান গিল আরও একবার মায়াঙ্ক আগরওয়ালের সাথে ব্যাটিং শুরু করবেন। সিরিজের আগে মিডল অর্ডারে শুভমন গিল ব্যাট করার কথা ছিল। এটাও সম্ভবত সূর্যকুমার যাদব শ্রেয়াস আইয়ারকে নিয়ে অভিষেক ঘটাতে পারে, যিনি স্কোয়াডে রয়েছেন। একটি বাজির কৌশল যা আপনি অনুসরণ করতে পারেন তা হল প্রতিটি ভারতীয় ব্যাটসম্যানের জন্য ‘ওভারে’ বাজি ধরা। ভারত প্রায়শই বাড়িতে বিশাল স্কোর পোস্ট করে বলে আপনি শেষ পর্যন্ত অর্থ উপার্জন করার একটি ভাল সম্ভাবনা রয়েছে।

আপনি যদি ভারতের শীর্ষ ব্যাটসম্যানদের জন্য বাছাই করতে চান, তাহলে আমরা বিকল্প হিসেবে চেতেশ্বর পূজারা এবং শুভমান গিলকে পছন্দ করি।

অক্ষর প্যাটেল, আর অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা দুজন ভারতীয় পেসারের পাশাপাশি প্লেয়িং ইলেভেনে থাকতে পারেন। ভারতের পিচগুলি স্পিনারদের পক্ষে যাচ্ছে এবং এই তিন বোলার দাঙ্গা চালাতে পারে।

অক্ষর প্যাটেল ভাল ফর্মে রয়েছে এবং দেখিয়েছে যে সহায়ক পিচে ইংল্যান্ডের বিরুদ্ধে সে কতটা দুর্দান্ত হতে পারে। টপ বোলার ইন্ডিয়ার বেটিং মার্কেটের জন্য হয়তো তার উপর একটা পান্ট নিন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/VTmHwNR

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://cutt.ly/ITYoSSd

                                    তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode :Bazi157

Silver fern flag - Wikipedia

নিউজিল্যান্ড

এই মার্চে স্পিন দিয়ে বিচারের মুখোমুখি হতে যাচ্ছে নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা। পিচগুলো যদি ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে আমরা যা দেখেছি তেমন কিছু হয়, তাহলে তারা খুব কঠিন সময়ের মধ্যে রয়েছে।

অবশ্য নিউজিল্যান্ডের কাছে স্পিনের বেশ কিছু ভালো খেলোয়াড়ও রয়েছে। কেন উইলিয়ামসন একজন দুর্দান্ত স্পিন ব্যাটসম্যান যার সাথে ভারতে তার নামে একশত তিনটি অর্ধশতক রয়েছে। সংযুক্ত আরব আমিরাততে ও তার গড় প্রায় ৬৫ যেখানে স্পিনারদের আধিপত্য। এই ম্যাচে নিউজিল্যান্ডের হয়ে আক্রমণের নেতৃত্ব দেবেন মিচ স্যান্টনার এবং আজাজ প্যাটেল। এটিকে হালকাভাবে বলার কোন উপায় নেই। নিউজিল্যান্ডের স্পিনাররা ভারতের কাছে একটি মোমবাতি ধরে না এবং তারা ভারতে একটি টেস্ট ম্যাচ জিততে সক্ষম হবে বলে আশা করা অত্যন্ত আশাবাদী।

নিউজিল্যান্ড যদি জয় পায় তবে সেটা হবে তার ফাস্ট বোলার এবং রিভার্স সুইংকে ধন্যবাদ।

ভারত স্কোয়াড:

রোহিত শর্মা (সি), ইশান কিশান, ভেঙ্কটেশ আইয়ার, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, হর্ষাল প্যাটেল, যুজবেন্দ্র চাহাল।

নিউজিল্যান্ড স্কোয়াড:

মার্টিন গাপটিল, ড্যারিল মিচেল, মার্ক চ্যাপম্যান, গ্লেন ফিলিপস, টিম সেফার্ট (উইকেটরক্ষক), জেমস নিশাম, মিচেল স্যান্টনার (অধিনায়ক), লকি ফার্গুসন, ইশ সোধি, ট্রেন্ট বোল্ট, অ্যাডাম মিলনে

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/VTmHwNR

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://cutt.ly/ITYoSSd

                                    তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode :Bazi157