সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২১

স্থান: অরুণ জেটলি স্টেডিয়াম, দিল্লি

তারিখ এবং সময়: মে 0১,৮ঃ০০( বাংলাদেশ সময়ই)

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং

গত বছর ম্যাচ ফলাফলঃ

টিমম্যাচ প্লায়েডমোট ম্যাচজয় সর্বোচ্চ রানসর্বনিম্ন রান
মুম্বই ইন্ডিয়ান্সটি টোয়েন্টি৩০১৮ ২০২৭৯
চেন্নাই সুপার কিংসটি টোয়েন্টি৩০১২ ২০৮১৪১

 মুম্বই ইন্ডিয়ান্স

রোহিত শর্মা এখনও অবধি সেরা ছিলেন না এবং সূর্যকুমার যাদব যখন সেট দেখছিলেন তখনই আউট হয়ে যাবেন বলে মনে হয়। এই ব্যাটিংয়ের উন্নতি করার জন্য এই দু’জনকে অবশ্যই এমআইয়ের পক্ষে আরও ভাল করতে হবে। কাইরন পোলার্ড, হার্ডিক পান্ড্য এবং ক্রুনাল পান্ড্যর সর্বাত্মক শক্তি একটি বিশাল সম্পদ তবে আমরা মনে করি লাইনআপে আরও এক জেনুইন ব্যাটসম্যান যোগ করার মতো জায়গা রয়েছে।এমআই এর বোলিং উজ্জ্বল হয়েছে এটি ইতিমধ্যে বেশ কয়েকটি ম্যাচ জিতে সহায়তা করেছে। জাসপ্রিত বুমরাহ এবং ট্রেন্ট বোল্ট শেষ অবধি পলায়ন করা খুব কঠিন, রাহুল চাহার আইপিএল 2021-র শীর্ষস্থানীয় উইকেট শিকারীদের একজন এবং ক্রুনাল পান্ড্যও বেশ নির্ভরযোগ্য।দ্বিতীয় বিদেশী বোলারকে এতক্ষণ ঘুরিয়ে দেওয়া হয়েছে জেনসেন, মিলনে এবং এখন কুল্টার-নাইল রান পেয়েছেন। জয়ন্ত যাদব সম্ভবত এমন কেউ আছেন যা মুম্বাই খেলতে পারে একাদশে ব্যাটিংয়ের গভীরতায় কিছুটা যোগ না করে প্লেয়িং ইলেভেনকে।

ঘরে বসে ধরে ফেলুন মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস,এর উপর বাজি

➦ official Promo Code:Bazi157

**Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://cutt.ly/vgBd9i1

চেন্নাই সুপার কিংস

রবীন্দ্র জাদেজা মারাত্মক শক্তি হুটিংয়ের ক্ষমতা সম্পন্ন পাঁচ নম্বর খাঁটি ব্যাটসম্যান, তবে তাঁর কিছুটা সমর্থন নেই। সুরেশ বৃষ্টি এবং এমএস ধোনি তাদের সেরা নেই। তারা যখনই প্রবেশ করেছে তখন তারা টেম্পো রাখার চেষ্টা করেছে তবে ক্রিজে তাদের অস্বস্তি স্পষ্টভাবে দৃশ্যমান।প্রথম দিকে বেশ কয়েকটি উইকেট সিএসকে খুব খারাপভাবে আঘাত করতে পারে।সিএসকে-র পক্ষে বোলিংও সবচেয়ে শক্তিশালী নয়। দীপক চাহার নতুন বলে দুর্দান্ত ছিলেন তবে একবার বল দোলানো বন্ধ হয়ে গেলে তিনি অনেক রান করতে পারেন। স্যাম কুরানও সেই পদ্ধতিতে একই রকম। শারদুল ঠাকুর খেলতে অব্যাহত থাকলেও তিনি যে খেলাগুলি খেলেন তাতে ব্যয়বহুল থাকায় অবশ্যই তার সম্ভাবনা খুব কম।লুঙ্গি এনজিদি, মইন আলী এবং রবীন্দ্র জাদেজা বাকি বোলিং আক্রমণটি তৈরি করেন এবং তাদের সবাইকেও রান হিসাবে নেওয়া যেতে পারে। সামগ্রিকভাবে, সিএসকে একটি বোলিং আক্রমণ রয়েছে যা একটি ভাল পিচে শক্তিশালী ব্যাটিং লাইনআপের বিরুদ্ধে লড়াই করতে পারে এবং ঠিক এই ম্যাচে এটি মুখোমুখি হতে চলেছে।

পিচ রিপোর্ট:

নয়াদিল্লির পিচটি ব্যাটিংয়ের জন্য দুর্দান্ত একটি রূপে পরিণত হয়েছে। বোলারদের খুব একটা আনন্দ হয়নি। ১৭০ টিরও বেশি স্কোর দলগুলি ডিফেন্ড করতে নিরাপদ বলে মনে করেনি।দ্বিতীয় ব্যাটিং এগিয়ে যাওয়ার পথ হওয়া উচিত। ২০ এর দশকে আর্দ্রতার সাথে তাপমাত্রা ৩৪ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে। পরিস্থিতি কিছুটা আরাধ্য হবে, তবে বৃষ্টিপাতের সম্ভাবনা নেই।

ম্যাচের প্রেডিকশন:

1xbet প্রেডিকশন গুরু মতে ম্যাচটি জিতবে  চেন্নাই সুপার কিংস।

মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াড :
রোহিত শর্মা (সি), কুইন্টন ডি কক (ডব্লিউ কে), সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ড্য, নাথান কুল্টার-নীল, রাহুল চাহার, জয়ন্ত যাদব, ট্রেন্ট বোল্ট, জাসপ্রিত বুমরাহ

চেন্নাই সুপার কিংস স্কোয়াড:
রুতুরাজ গায়কওয়াদ, ফাফ ডু প্লেসিস, মইন আলী, সুরেশ রায়না, অম্বাতি রায়ডু, এমএস ধোনি (সি এবং ডব্লু কে), রবীন্দ্র জাদেজা, স্যাম কুরান, শারদুল ঠাকুর, দীপক চাহার, লুঙ্গি এনজিদি

ঘরে বসে ধরে ফেলুন মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস,এর উপর বাজি

➦ official Promo Code:Bazi157

**Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://cutt.ly/vgBd9i1