মেলবোর্ন স্টার বনাম অ্যাডিলেড স্ট্রাইকার্স,

স্থান: টিবিসি, টিবিসি

তারিখ ও সময়: জানুয়ারী ১৫, 0৮ঃ৩০

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং ODD

বিগ ব্যাশ লিগের ৪০ তম ম্যাচ ২০২০-২১ অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মেলবোর্ন স্টারস এবং অ্যাডিলেড স্ট্রাইকারদের মধ্যে খেলা হবে।

অ্যাডিলেড স্ট্রাইকারদের লিগের তাদের ১০ম্যাচ থেকে ৫জয় এবং ৫পরাজয়ের সাথে বিগ ব্যাশ লিগ ২০২০-২০২১ পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। দলটি ২০ পয়েন্ট নিয়ে।

অ্যাডিলেড স্ট্রাইকারদের হয়ে ১২২ বলে স্ট্রাইক রেটে ২ টি চার এবং ছক্কাসহ ২৯৯ রান নিয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারী অ্যালেক্স কেরি। জ্যাক ওয়েদারেল্ডও ৩০৪এ ২৪৪রান করেছেন।

ওয়েলস আগর অ্যাডিলেড স্ট্রাইকারদের হয়ে সেরা বোলার হয়েছেন এবং ১৬গড়ে এবং ৫.৫৮ এর ইকোনমি রেটে ১ উইকেট শিকার করেছেন।

মেলবোর্ন তারকাগুলি বিগ ব্যাশ লিগ ২০২০-২১ পয়েন্ট টেবিলের the ম স্থানে রয়েছে লিগের তাদের ৯ ম্যাচ থেকে ৩জয় এবং ৫পরাজয়ের সাথে। দলটি ১৬ পয়েন্ট নিয়ে।

মেলবোর্ন স্টারসের হয়ে ২ টি স্ট্রাইক রেটে ২ টি চার এবং ১৪ টি ছক্কার সহ ২। রান নিয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারী মার্কস স্টোনিস। গ্লেন ম্যাক্সওয়েলও ৩৬৫তে ২৫৫রান করেছেন।

মেলবোর্ন স্টারদের হয়ে অ্যাডাম জাম্পা সেরা বোলার হয়েছেন এবং ১৫ গড়ে গড়ে ১২উইকেট এবং ৭.১১ এর ইকোনমি রেট নিয়েছেন।

মেলবোর্ন স্টার

মেলবোর্ন স্টারসের ফর্মের খারাপ রান অব্যাহত রয়েছে এবং তারা অ্যাডিলেড স্ট্রাইকারদের কাছে নামার পরে ফাইনাল তৈরির পক্ষে এখন সত্যিকার লড়াইয়ে রয়েছে যার অর্থ তারকারা তাদের শেষ ছয় ম্যাচে মাত্র একটি জয় অর্জন করতে পেরেছিল যা ফলাফল তৈরি করেছে।
মার্কস স্টোনিস ৩১ রানে ৪৭ এবং অপরদিকে নিক ম্যাডিনসন অপরাজিত ৪৮ রান করেছিলেন তবে নিকোলাস পুরান সেই প্রতিযোগিতার আগে দেশে ফিরলেও তাদের ব্যাটিং লাইনআপ টুর্নামেন্টের আগের মতো হুমকীপূর্ণ মনে হয়নি এবং তারা জয়ী হয়ে স্ট্রাইকারদের ১৫০ রানের ব্যবস্থা করেছিল।
হরিস রউফ তার তিনটি ওভারের ১-৩৩ নম্বর নিয়ে শেষ করে তার খাঁজ সন্ধানের জন্য আবারও লড়াই করেছিলেন এবং তারকারা স্ট্রাইকারদের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে ওভারের লক্ষ্য ছাড়িয়ে যেতে বাধা দিতে পারেননি।

ঘরে বসে ধরে ফেলুনএরমেলবোর্ন স্টার বনাম অ্যাডিলেড স্ট্রাইকার্স, উপর বাজি
➦ official Promo Code: Bazi157
**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস
1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: https://cutt.ly/vgBd9i1

অ্যাডিলেড স্ট্রাইকার্স

অ্যাডিলেড স্ট্রাইকাররা মেলবোর্ন রেনেগেডসের কাছে তাদের শক হেরে ফিরতি বাউন্সিল করে যখন তারা পারফরম্যান্স দিয়ে মেলবোর্ন স্টারকে পরাস্ত করেছিল যা শক্ত বোলিংয়ের চেষ্টার পিছনে এসেছিল।
ড্যানিয়েল ওয়ারোলরাল, ওয়েস আগর এবং রশিদ খান দু’জন উইকেট নিয়েছিলেন, তারা তারকাদের ১৪৯/৭-এ সীমাবদ্ধ রেখেছিল, যদিও আফগানিস্তানের সাথে আন্তর্জাতিক দায়িত্ব পালন করার সময় খানের বিবিএল | ১০-এর এই চূড়ান্ত উপস্থিতি ছিল।
বিশ্বের সেরা টি-টোয়েন্টি বোলার হিসাবে প্রভাবশালী লেগ-স্পিনার খুব খারাপভাবে মিস হবে তবে চারদিক জুড়ে এখনও গুণ রয়েছে, কারণ পাঁচ উইকেটের সাফল্যের দাবিতে স্ট্রাইকাররা তাদের রান তাড়াতে দেখাতে সক্ষম হয়েছিল।

হেড টু হেড 

১।মেলবোর্ন স্টার ৯ উইকেটে ১৪৯ রানে হেরেছে।

২।অ্যাডিলেড স্ট্রাইকার্স পাঁচ উইকেটে ১৫০ রান দ্বারা জিতেছে।

মেলবোর্ন তারকাদের স্কোয়াড:

আন্দ্রে ফ্লেচার, মার্কাস স্টোইনিস, নিক লারকিন, গ্লেন ম্যাক্সওয়েল (সি), নিক ম্যাডিনসন, হিলটন কার্টরাইট, সেব গোচ (ডাব্লু), অ্যাডাম জাম্পা, স্যাম রেইনবার্ড, লিয়াম হ্যাচার, হারিস রউফ, বেন ডানক, ক্লিন্ট হিঙ্কলিফ, জহির খান, বিলি স্ট্যানলাকে, ল্যান্স মরিস, টম ও কনেল, জ্যাকসন কোলম্যান।

অ্যাডিলেড স্ট্রাইকার্স স্কোয়াড:

ম্যাট রেনশা, ফিলিপ সল্ট, অ্যালেক্স কেরি (ডাব্লু / সি), জনাথন ওয়েলস, জ্যাক ওয়েথারাল্ড, রায়ান গিবসন, ড্যানিয়েল ওয়ার্লোর, ড্যানি ব্রিগস, ওয়েস আগর, হ্যারি কনওয়ে, পিটার সিডল, হ্যারি নিলসেন, লিয়াম ও কনর, স্পেনসার জনসন, লিয়াম স্কট, ম্যাথু শর্ট, ক্যামেরন ভ্যালেন্টে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: 
https://cutt.ly/wgFmL3k
 official Promo Code: Bazi157
**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস তাত্ক্ষণিক