সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২১

স্থান: ওয়াংখেড়ে স্টেডিয়াম, মুম্বাই

তারিখ এবং সময়: ২২ এপ্রিল,৮ঃ০০( বাংলাদেশ সময়ই)

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং

গত বছর ম্যাচ ফলাফলঃ


টিম
ম্যাচ প্লায়েড মোট ম্যাচজয়পরাজয়ড্রসর্বোচ্চ রানসর্বনিম্ন রান
রাজেস্থান রয়্যালস বেঙ্গালুরুটি টোয়েন্টি ১৪২০০৭০
রাজস্থান রয়্যালসটি টোয়েন্টি ১৪২১৭৫৮

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এখন পর্যন্ত আইপিএল ২০২১ সালে অপরাজিত এবং তিনটি ম্যাচের মধ্যে তিনটিতে জয় নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। ভক্তদের উত্তেজিত করার বৈধ কারণ রয়েছে কারণ আরসিবি এখন এমন পরিস্থিতিতে খেলতে চলেছে যা এটির পক্ষে আরও উপযুক্ত ।আরসিবির পরবর্তী ম্যাচটি রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে যারা তাদের পারফরম্যান্সে প্রয়োজনীয় ধারাবাহিকতার স্তরটি অর্জনের জন্য লড়াই করে যাচ্ছিল। আরআর তার তিনটি ম্যাচের মধ্যে দুটি হারিয়েছে এবং এর বড় নামগুলির কোনওটিই প্রত্যাশার মতো পারফর্ম করছে না। আরসিবির তুলনায় এটির সামান্য সুবিধা হবে কারণ মুম্বাইয়ের সমস্ত ম্যাচ খেলে কন্ডিশনগুলি থেকে কী আশা করা উচিত তা জানে।

ঘরে বসে ধরে ফেলুনরয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম রাজস্থান রয়্যালস,এর উপর বাজি

➦ official Promo Code:Bazi157

**Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://cutt.ly/vgBd9i1

রাজস্থান রয়্যালস

বিরাট কোহলি তার পেটের নীচে তিনটি জয় নিয়ে চেন্নাই থেকে দূরে এসে খুব খুশি হবেন। বিগত বছরগুলিতে, ধীর এবং নিম্ন অবস্থার সাথে মানিয়ে নেওয়া একটি বিশাল চ্যালেঞ্জ ছিল কিন্তু আরসিবি নিজেকে আইপিএল 2021-র একটি উন্নত পোশাক হিসাবে দেখিয়েছে।দলের তারকা এখনও অবধি গ্লেন ম্যাক্সওয়েলের আগের দুটি ম্যাচে দুটি অর্ধশতক নিয়েছেন। তিনি মাঝের ওভারগুলিকে বস করতে সক্ষম হয়েছেন এবং স্পিনারদের বিরুদ্ধে বিশেষভাবে কার্যকর। লোয়ার অর্ডারে এবি ডি ভিলিয়ার্সের ভূমিকাও এমন কিছু যা তাকে এবং দলকে পুরোপুরি ফিট করে।

পিচ এবং কন্ডিশন :

ওয়াঙ্কেদে পিচটি ব্যাটিংয়ের সৌন্দর্যে পরিণত হয়েছে। দলটি যদি শালীন সূচনায় নেমে আসে এবং সামনে অনেকগুলি উইকেট না হারায়, তবে পুরো ইনিংসটি সত্যই শক্তিশালী হতে পারে এবং বিরোধীদের মূল্য দিতে পারে।পুরো খেলা জুড়ে বলটি দুর্দান্তভাবে আসে  আমরা দেখেছি স্পিনরা ভূমিকা নিতে শুরু করল যেহেতু মইন আলি কিছুটা স্পিন পেয়েছিলেন তবুও কোনও দলেরই এমন স্পিনার নেই যা বলকে প্রচুর পরিমাণে ঘুরিয়ে দেয়।মুম্বইতে ২০০-এর মতো কিছুটা পিছনে ফেলে দেওয়া হলেও প্রথমে ১৭০ এর স্কোরকে প্রথমে ব্যাটিং হিসাবে দেখা উচিত।।

বেটেটিং টিপস ঃ

আমরা ২০২১ সালের আইপিএলে জয়ের ধারা অব্যাহত রাখতে আরসিবিকে ব্যাক করতে যাচ্ছি Its আরআরবির চেয়ে আরসিবি লাইনআপে আরও শক্তি এবং গভীরতা রয়েছে।আরআরবি একটি দুর্দান্ত ছন্দে পড়েছে বলে আরআর হয়ে বোলিং আক্রমণও অস্থির বলে মনে হচ্ছে। আরআর ব্যাটসম্যানদের মধ্যে কেবল একটির কাছ থেকে উজ্জ্বলতার ইনিংসই এই ম্যাচটি জিততে সহায়তা করতে পারে এবং এটি আমাদের পক্ষে পছন্দ করা পছন্দ নয়।জয় পেতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর উপর বাজি।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু স্কোয়াড ঃ

ভাইরাত কোহলি (সি), রজত পাটিদার, এবি ডি ভিলিয়ার্স (ডাব্লু), গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, ওয়াশিংটন সুন্দর, কাইল জেমিসন, হর্ষাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ, শাহবাজ আহমেদ, যুজবেন্দ্র চাহাল।

রাজস্থান রয়্যালস স্কোয়াড:

মনান ভোহরা, জোস বাটলার, সঞ্জু স্যামসন (সিএন্ডডাব্লু), শিবাম দুবে, ডেভিড মিলার, রিয়ান পারাগ, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, চেতন সাকারিয়া, জয়দেব উনাদকাত, মুস্তাফিজুর রহমান

ঘরে বসে ধরে ফেলুনরয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম রাজস্থান রয়্যালস,এর উপর বাজি

➦ official Promo Code:Bazi157

**Bazi157ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:https://cutt.ly/vgBd9i1