সিরিজ: শ্রীলঙ্কা ভারত সফর, ২০২১

স্থান: আর.প্রিমাদাস স্টেডিয়াম, কলম্বোর

তারিখ ও সময়: জুলাই ২০,৬ঃ০০ বাংলাদেশি সময়ই 

টিমম্যাচ প্লায়েডমোট ম্যাচজয়পরাজয়
শ্রীলঙ্কাটি ২০
ভারতটি ২০

ভারত

ভারত তার ওয়ানডে দলের বিয়োগ খেলতে খেলতে খেলোয়াড়দের টেস্ট সিরিজের জন্য ইংল্যান্ড ভ্রমণ করতে হয়েছিল। এর অর্থ হ’ল বেশ কয়েকটি তরুণ নিজের নাম লেখানোর সুযোগ পাচ্ছেন। শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমার এবং হার্দিক পান্ড্য দলের তিন অভিজ্ঞ খেলোয়াড় এবং এই পথে নেতৃত্ব দেবেন।

অনেক রান করার জন্য ধাওয়ান দুর্দান্ত পিক। আপনি তাঁর ব্যক্তিগত স্কোরের জন্য ওভার / আন্ডার বাজারগুলি দেখতে পারেন বা ৫০ রান করতে পারেন। আমরা মনে করি পৃথ্বী শ  নম্বরে দেবদূত পাদিক্কল এবং তারপরে চতুর্থ নম্বরে সূর্যকুমার যাদবকে নিয়ে ব্যাটিংয়ে নামার সুযোগ পাচ্ছেন।

সানজু স্যামসন, শান কিশান, রুতুরাজ গায়কওয়াদ এবং নীতীশ রানা সবাই শীর্ষস্থানীয় খেলোয়াড় হওয়ায় ভারতের পক্ষে কিছু খেলোয়াড়কে পজিশন ছাড়াই খেলতে পারত না।

   1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://youtu.be/vAFagqPbl2s

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

➦Promocode :Bazi157

 শ্রীলংক

যে দিনগুলিতে শ্রীলঙ্কা এবং ভারত নিয়মিত একে অপরের বিপক্ষে খেলত সেদিন পার হয়ে গেছে এবং এই প্রথমবারের মতো তারা ২০১৭ সালের পর থেকে একে অপরের বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে। পরের বছর দ্বিপক্ষীয়ভাবে এই দুই দলের মধ্যে আটটি ওডিআই খেলা হয়েছিল সিরিজ এবং ভারতীয় তাদের মধ্যে  জিতেছে।

শ্রীলঙ্কা যে পাঁচটি ম্যাচ শ্রীলঙ্কায় আয়োজিত ছিল, তা হেরেছে। লঙ্কা যে দুটি দলের বিপক্ষে ছিল, এটি একটি পূর্ণ-শক্তি দল নয়।

এই বছর (২০২১), শ্রীলঙ্কা ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ এবং ইংল্যান্ডের বিপক্ষে ৪ টি ওয়ানডে খেলেছে। এটি  তিনটি সিরিজই হেরেছে এবং মোট একটি করে ম্যাচ জিতেছে। এটি একটি বিব্রতকর রেকর্ড যা এই সিরিজের আগে শ্রীলঙ্কার পক্ষে ভাল হতে পারে না।

   1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/vgBd9i1

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://youtu.be/vAFagqPbl2s

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

➦Promocode :Bazi157