বাজি সাফল্য সাধারণত একটি মুহুর্তের উপর নির্ভর করে যে বেটার একটি বাজি রাখে। কোন বাজি রাখবেন তা নির্ধারণ করতে বিপুল সংখ্যক খেলোয়াড় একটি ম্যাচে অংশ পর্যবেক্ষণ করা প্রয়োজন বলে মনে করেন। 1xbet তার ক্লায়েন্টদের এই প্রয়োজনীয়তা পূরণ করেছে। সংস্থাটি 1xbet মোবাইল অ্যাপ্লিকেশন চালিত। 1xbet এম সংস্করণ খেলোয়াড়দের না শুধুমাত্র প্রাক-ম্যাচ বেট না রাখার একটা সুযোগ সরবরাহ করে। বেটার গেমের সময়কালে এটিও করতে পারেন।

   কিভাবে একক বাজি নিতে হয়

প্রথমত আপনারা যে কোন খেলা বেছে নেওয়া দরকার।ধরুন আমি ফুটবল বেছে নিয়েচ্ছি।উপরের ছবিটি দেখুন আমরা দেখতে পাচ্ছি যে W1 হচ্ছে এক টিম আর W2 হচ্ছে দ্বিতীয় টিম আর X হচ্ছে ড্র।

পরবর্তী পদক্ষেপ হচ্ছে বাজি ধরন ।

এর পরে আপনার স্ট্রোকের পরিমাণ প্রবেশ করতে হবে।

কত টাকা বাজি ধরবেন নির্বাচন করুন।

মাল্টি বেট  কিভাবে নিতে হয়

প্রথমে একাধিক বাজির ক্ষেত্রে আপনাকে বাজি স্লিপ ক্লিয়ার করা দরকার।

তারপর স্পোর্টস সিলেক্ট করুন ।সিলেক্ট  করার পরে যে কোন তিন ধরনের তিন টি স্পোর্টস সিলেক্ট করুন।কিভাবে বাজি স্লিপ যুক্ত করুন।

বোনাস এর নিয়ম

প্রথমে বোনাস একাউন্ট এক্টিভ (চালু) করে খেলতে হবে।  সর্বনিম্ন  তিন টা বাছাই বা তিন টার বেশী গেইম বাছাই করতে হবে ।যেমন, ক্রিকেট,ফুটবল, ভলিবল (অথবা অন্য যে কোন খেলা)  তিনটা তিন রকম খেলা বেছে নিতে হবে। কারণ, যদি তিনটা একই  রকম খেলা নেন তাহলে বোনাস পাবেন না। যেমন ধরেন যদি ৩টাই  ফুটবল খেলেন বা তিনটাই ক্রিকেট খেলেন  মানে একই রকম তিনটাই নেন তবে বোনাস এর  টাকা  পাবেন না ।

আর হ্যা অবশ্যই মনে রাখবেন প্রত্যেক টা খেলার রেট হতে হবে ১.৪০ কিংবা তারো বেশী।

তিনটা খেলা বেটিং করে  বোনাস একাউন্ট টাকা  পাচ (৫) গুন করতে হবে। যদি পাচ গুন করতে পারেন । যেমন – ৫০০ × ৫ = ২৫০০ (বোনাস একাউন্ট দিয়ে ) , তবেই সেটা মেইন একাউন্টে যোগ হবে। আপনি ৫ বার রোল ওভার করার পরে automatacally আপনার Main  একাউন্ট  এ যোগ হয়ে যাবে । তখন আপনি উইথড্র করতে পারবেন।

আর মনে রাখবেন,

 বোনাস একাউন্ট ৫ গুন খেলার পর আপনার বোনাস একাউন্ট এ কমপক্ষে ৫০০ টাকা অবশিষ্ট থাকতে হবে তাহলে বোনাস আপনার মেইন একাউন্ট এ যোগ হয়ে যাবে ।