কিছু অতিরিক্ত টাকা ইনকাম করা যে সব সময় জটিল হতে হবে কিছুই তেমন না । প্রায় দুই দশক ধরে অনলাইন উপার্জনের ক্ষেত্রে ডুবে আছেন , আমি আপনাকে বলতে পারি যে কিছুটা সময় নেন তবে সামনে বেশ কয়েকটি পরিষ্কার পথ পাবেন। দিনের শেষে, আপনার লক্ষ্য গুলি কী এবং আপনি নিজের আয়কে স্বয়ংক্রিয় করার জন্য কতটা সন্ধান করছেন তা ফুটে উঠেছে।

আপনি প্রতি মাসে অতিরিক্ত 10-20 হাজার টাকা সহজেই কম্পিউটার দিয়ে আয় বা মোবাইল দিয়ে আয় করতে পারেন অনলাইনে বাজি খেলে । অনলাইন বাজি বাংলাদেশে বিশাল জনপ্রিয় এবং এখন বুকমাকেরদের যে স্পোর্টস বেটিং odds এবং ক্যাসিনো, ক্রিকেট  গেমস ক্রমাগত বাড়ছে। অনলাইনে বাজি তেমন কঠিন কিছু না । অনেক বাজির সাইট ব্যবহারকারী মজার জন্য খেলেন, লাভ এবং ক্ষতির বিষয়ে খুব বেশি চিন্তা করেন না , তবে এদিকে , প্রচুর বাজিকর তাদের বাজিকে গুরুত্ব সহকারে নেন , এটি ফুল টাইম হিসেবে করেন যাকে বলে ঘরে বসে চাকরি । অনলাইনে বাজি ধরে অর্থ উপার্জনের জন্য আপনাকে যা শিখতে হবে তা হ’ল একটি সহজ কৌশল। কোথায়, কখন কীভাবে অর্থ বিনিয়োগ করবেন তা আপনার বুঝতে হবে।ঘরে বসে মোবাইলে আয় এটা আর ভবিৎষতে না এটা বর্তমান| ছাত্রদের জন্য অনলাইনে আয় বড় এক টাকার উৎস |

অনলাইন বাজি এটি 400 বিলিয়ন ডলার ইন্ডাস্ট্রি । এর অর্থ হল 400 বিলিয়ন ডলার রয়েছে, যা বিশ্বজুড়ে পেন্টার এবং বেটারদের দ্বারা স্থাপন করা হয়েছে। 

অনলাইনে বাজি ধরবেন কিভাবে?

অনলাইন স্পোর্টস বাজি ধরার প্রথম পদক্ষেপটি আপনার অ্যাকাউন্ট সেট আপ করা।যতগুলা অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট আছে তার মধ্যে ১ নম্বর এ আছে 1xbet | প্রথমে একটি একাউন্ট খুলুন 1xbet এ। এরপর NID(ন্যাশনাল আইডেন্টিফিকেশন ডকুমেন্টস) দিয়ে একাউন্ট ভেরিফাইড করুন এবং শুরু করে দিন বেটিং। 

রেজিস্ট্রেশন করবেন কিভাবে ?

একটি ক্লিকে নিবন্ধকরণ  – এটি সর্বাধিক দ্রুত

দেশ এবং কারেন্সি নির্বাচন করার পরে আপনার অ্যাকাউন্ট নম্বর এবং পাসওয়ার্ড সংরক্ষণ করার জন্য অনুরোধ করা হবে:

প্রমো কোড ব্যবহার করতে অবশ্যই ভুলবেন না (প্রমো কোড : Gamer77)। আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টে লগইন স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হবে এক ধাপে, প্রথম ডিপোজিট এর পরে আপনি বাজি শুরু করতে পারেন সাথে সাথে। অ্যাকাউন্টের যাচাইয়ের জন্য যে কোন সুবিধাজনক সময়ে ব্যক্তিগত ডেটা পূরণ করা সম্ভব।

Online income bd

ফোন নম্বর দ্বারা রেজিস্ট্রেশন: 

আপনার অ্যাকাউন্টকে সুরক্ষিত করতে আপনার ফোন নম্বর দ্বারা নিবন্ধন।

কেবল নম্বর এবং কারেন্সী নির্দিষ্ট করে, আপনি এসএমএসের মাধ্যমে লগইন তথ্য পাবেন। প্রথম 24 ঘন্টা মধ্যে, আপনি ডিপোজিট  করতে পারেন এবং বেট রাখতে পারেন, দ্বিতীয় ধাপে , আপনার অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ করতে আপনাকে ব্যক্তিগত ডেটা প্রদান করতে হবে। তাহলে আপনার একাউন্ট ফুললি ভেরিফাই হবে ।

Online income bd

ই-মেইলে দিয়ে একাউন্ট রেজিস্ট্রেশন 

একটি স্ট্যান্ডার্ড উপায়ও  – অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে সমস্ত ডেটা একবারে নির্দিষ্ট করতে। অনলাইন নিবন্ধকরণের সম্পূর্ণ সংস্করণ ভবিষ্যতে ক্ষেত্রগুলিতে পূরণের প্রয়োজনীয়তা দূর করবে।

  • ইমেইলের মাধ্যমে আপনাকে যা  করতে হবে:
  • দেশ সিলেক্ট ;
  • অ্যাকাউন্ট কারেন্সী (ভবিষ্যতে পরিবর্তন করা যাবে না);
  • নাম (পাসপোর্টের মতো);
  • ইমেল ঠিকানা;
  • ফোন নম্বর;